রবিবার, ২৫ জুলাই ২০২১, ০১:৩৬ অপরাহ্ন

সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবীতে কাশিমপুর প্রেসক্লাব এর মানববন্ধন

কাশিমপুর বার্তা ২৪ ডেস্ক / ৯৭ বার পঠিত
সময় : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১, ৩:৩১ অপরাহ্ণ

কাশিমপুর বার্তা ২৪ নিউজ।

নিজস্ব প্রতিবেদক,

গাজীপুর মহানগরের কাশিমপুরে প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে নির্যাতন, হয়রানি ও ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো এবং ষড়যন্ত্রকারীদের দৃষ্টান্ত মুলক শাস্তির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন কাশিমপুর প্রেসক্লাবের সাংবাদিকগণ।

বৃহস্পতিবার (২০ মে) বেলা ১২ টার সময় কাশিমপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সাংবাদিক নেতৃবৃন্দ অবিলম্বে রোজিনা ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার এবং তার নিঃশর্ত মুক্তির দাবি জানান। এসময় সাংবাদিক নেতারা আরও বলেন যারা রোজিনা ইসলাম এর বিরুদ্ধে এমন নেক্কারজনক ঘটনা ঘটিয়েছেন তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হউক।

মানববন্ধনে কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি বলেন, সাংবাদিক রোজিনা আক্তারকে যারা নির্যাতন করেছেন তাদেরকে অবিলম্বে আইনের আওতায় আনতে হবে এবং শাস্তি দিতে হবে।

উপস্থিত সাংবাদিকরা বলেন, আজ সারাদেশে সাংবাদিকরা নির্যাতনের শিকার হচ্ছেন,এর বিরুদ্ধে আমরা সোচ্চার অবস্থানে আছি। সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মিথ্যা মামলা তুলে নিয়ে দ্রুত তাকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। একজন সিনিয়র সাংবাদিকের সাথে এরুপ আচরণ কোনভাবেই কারো কাম্য নয়। রোজিনা ইসলাম কে যদি নিঃশর্ত মুক্তি না দেওয়া হয় তাহলে সামনে আরও কঠোর আন্দোলন করা হবে।

উল্লেখ্য, স্বাস্থ্য মন্ত্রণালয়ে সাংবাদিক রোজিনা আক্তারকে অবরুদ্ধ করার প্রায় পাঁচ ঘণ্টা পর শাহবাগ থানায় এনে রাষ্ট্রীয়
গোপন নথি চুরির অভিযোগ তুলে সোমবার রাতে তার বিরুদ্ধে বিরুদ্ধে মামলা করে স্বাস্থ্য মন্ত্রণালয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, কাশিমপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আমজাদ হোসেন, সিনিয়র সহ সভাপতি হুমায়ুন কবির তালুকদার, সাধারণ সম্পাদক মোঃ হাসান সরকার, মোঃ আলী সিমান্ত, সাধারণ সদস্য জনাব আমিনুল ইসলাম,বাংলাদেশ প্রেসক্লাবের আশুলিয়া থানা কমিটির সাধারণ সম্পাদক মোঃ আকরাম সর্দার, কাশিমপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ তরিকুল জুয়েল, কোনাবাড়ী, কালিয়াকৈরের বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণসহ কাশিমপুর প্রেসক্লাবের সকল সাংবাদিকগগ।

সংবাদটি শেয়ার করুন :
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD