মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo মুহাম্মদ হেমায়েত উদ্দিন সেলিম এর (১৯৫৫-১৯৮৫) ৩৬তম মৃত্যু বার্ষিকী আজ৷ Logo কাশিমপুরে পুজা মন্ডবের হামলাকারী ২০ জনকে আটক করায় আসাদুজ্জামান তুলার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ। Logo চিরিরবন্দরে ফজলুর রহমান স্মৃতি পাঠাগার এর নির্বাহী কমিটির আগামী রোববার আলোচনা সভা। Logo গাজীপুরে ডাকাতির প্রস্ততিকালে ডাকাত দলের ৪ সদস্য আটক Logo গাইবান্ধায় মশার কয়েলের আগুনেঃ গোয়াল ঘরের গরুসহ ভষ্মিভূত। Logo কাহারোলে নিখোঁজ যুবককে উদ্ধারে নেমেঃ ফায়ার সার্ভিসের ডুবুরির মৃত্যু Logo গাইবান্ধায় এক কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo চিরিরবন্দরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় Logo জয়পুরহাটে ডাকাতি সংঘটনের ৭ ঘন্টার মধ্যে মালামাল ও দেশীয় অস্ত্রসহ ৩ জন আটক। Logo নীলফামারী থেকে হারানো শিশুকে উদ্ধার করেঃ মা-বাবা কাছে ফিরিয়ে দিলো রাশাস।

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, আক্রান্ত ৯০

কাশিমপুর বার্তা ২৪ ডেস্ক / ৮১ বার পঠিত
সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১, ১১:৩১ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ:

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রামন বেড়েই চলেছে।
নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে দুইজন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকা ও একজন সোনারগাঁওয়ের বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ২৪৫ জনে। এছাড়া গত ২৪ ঘন্টায়
নমুনা সংগ্রহ করা হয়েছে ২৬৮ জনের। এতে আক্রান্ত হয়েছে ৯০ জন। এতে জেলায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৭ হাজার ৯০৪ জন। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৪ হাজার ৭৪৪ জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ২৯ হাজার ৬৬০ জনের।
শুক্রবার (২৩ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১২৩ জন ও আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৪৮০ জন, সদরে মারা গেছেন ৪৭ জন ও আক্রান্ত হয়েছে ৩ হাজার ৬৬৮ জন, বন্দরে মারা গেছেন ১০ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৬১০ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ১৯০জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৪৬ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭৭৫ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ১৮১ জন।

সংবাদটি শেয়ার করুন :
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD