রবিবার, ২৫ জুলাই ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন

কাশিমপুরের পশ্চিম শৈলডুবি এলাকা থেকে অর্ধ গলিত লাশ উদ্ধার

আনিসুর রহমান স্টাফ রিপোর্টার / ১৯৩ বার পঠিত
সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১, ৩:০২ অপরাহ্ণ

আনিসুর রহমান স্টাফ রিপোর্টারঃ

আজ গাজীপুর মহানগরের ৫ নং ওয়ার্ডের পশ্চিম শৈলডুবী বটতলা এলাকায় নির্মাণাধীন টিনশেড ঘরের মেঝেতে পুঁতে রাখা এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সুত্রে জানা যায় ওই ব্যক্তির নাম নরসুন্দর জাহিদ।

স্থানীয় সুত্রে আরো জানা যায়,
জাহিদ নরসুন্দর দীর্ঘদিন যাবত বটতলা এলাকায় সেলুনের দোকানে কাজ করতেন। চলতি মাসের ১ তারিখে নির্মাণাধীন ভবনের পাশে স্ত্রী ও কন্যা সহ বসবাস করত।

জাহিদ গত ৭ জুলাই থেকে নিখোঁজ আছে। এ ব্যপারে কাশিমপুর থানায় তার স্ত্রী একটি অভিযোগ দায়ের করে। স্ত্রীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন গত ৭ তারিখ সকালে তার ভাই বিদেশ থেকে এয়ারপোর্টে আসবে তাকে রিসিভ করার জন্য বাসা থেকে বের হয়েছে আর ফিরে আসেনি ।

গতকাল নিখোঁজ জাহিদের বাবা পঞ্চগড় থেকে এসে জাহিদের স্ত্রী এবং কন্যাকে বাড়িতে নিয়ে যায়। আজ সকালে নির্মাণাধীন ঘরের পাশ থেকে পচা দুর্গন্ধ বের হলে বাড়ির পাশের মানুষ দেখতে যায়।

ধারণা করা হয়, গতরাতে শিয়াল অথবা কুকুর গলিত লাশ একাংশ বের করে ফেলে।

পরে গলিত লাশের একাংশ দেখে স্থানীয়রা কাশিমপুর থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে কোনাবাড়ী জোনের এসি সুভাষীশ ধর, কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবে খোদা সাব-ইন্সপেক্টর সাইফুল ইসলাম সহ স্থানীয় কাউন্সিলর আলহাজ্ব দবির উদ্দিন এর উপস্থিতিতে লাশ উত্তোলন করা হয়।

লাশের পরনের কাপড় দেখে এলাকাবাসী নরসুন্দর জাহিদকে শনাক্ত করে । পরে লাশের ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। এবং হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন :
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD